Saturday 24 May, 2008

মনুষ্যায়ন


সময়টা 2050 খৃষ্টাব্দ। মানুষ নামক প্রজাতিটি একবিংশ শতাব্দীর কিছু পরেই পৃথিবী থেকে বিলুপ্ত ‌‌হয়ে ‌গেছে প্রভুত্বকামী শক্তিজোটের সঙ্গে অন্যান্য শান্তিকামী দেশের সংঘর্ষে। পৃথিবীতে আজ robot-দের রাজত্ব। এই robot-রা অতি উন্নত super humanoid technology-র দ্বারা সৃষ্ট। যার ফলে চে‌‌হারা থেকে আরম্ভ করে এদের শরীরের অঙ্গপ্রত্যঙ্গ, রক্ত, শিরা-ধমনী সমস্ত কিছুই মানুষের মতো। এদের শরীরের সমস্ত কিছুই অতি উন্নত polymer-এ তৈরী। আবার কোথাও কেটে গেলে মানুষের মতো এদেরও রক্ত পড়ে - কৃত্রিম যদিও। এমনকি এরা সন্তানসৃষ্টিতেও সক্ষম। এই পঞ্চম প্রজন্মের robot-দের সঙ্গে পূর্বের প্রজন্মের robot-দের মৌলিক পার্থক্য ‌‌‌‌‌‌হলো এরা বিশেষ এক ধরণের bio-neuron সমৃদ্ধ। যার ফলে এদের মস্তিষ্ক মানবিক বৈশিষ্ট্যসম্পন্ন। অর্থাৎ স্নে‌‌হ, মায়া, মমতা প্রভৃতি গুণগুলির সঙ্গে লোভ, ঈর্ষা, ঘৃণা ইত্যাদি দোষও এদের মধ্যে দেখা যায়।

আজ SH5M523 ও SH5F190-এর ফুলশয্যা। SH5M523 অর্থাৎ super humanoid 5th generation male serial # 523 - পঞ্চম প্রজন্মের মনুষ্যাকৃতি পুরুষ robot যার ক্রমিক সংখ্যা 523. আর SH5F190 অর্থাৎ পঞ্চম প্রজন্মের মনুষ্যাকৃতি স্ত্রী robot যার ক্রমিক সংখ্যা 190.

SH5M523 এক দৃষ্টিতে SH5F190-র দিকে চেয়ে থাকে। লাল বেনারসীতে খুব সুন্দর দেখাচ্ছে ওকে। এর পরের দীর্ঘস্থায়ী চুম্বনটির জন্যে কোনো ভূমিকারই প্রয়োজন ‌হয় না তাদের। SH5M523 আস্তে আস্তে SH5F190-এর শরীর থেকে শাড়ি-blouse-bra-petticoat খুলে ফেলে।

কিন্তু তার পরে নিজেও নগ্ন ‌হয়ে যখন তার যোনিদেশে লিঙ্গ প্রবিষ্ট তখন চিৎকার করে ওঠে SH5F190. বাধা দেয় সে স্বামীকে। কিন্তু বেশি ক্ষণ তার সঙ্গে যুঝতে পারে না । সজোরে লিঙ্গ চালনা করতে থাকে SH5M523. তার পরে এক সময় ক্লান্ত ‌‌‌হয়ে বউয়ের পাশে শুয়ে ঘুমিয়ে পড়ে।

ফোঁপাতে ফোঁপাতে SH5F190-ও ঘুমিয়ে পড়ে এক সময় তার সদ্যোজাত যণ্ত্রণাকে সঙ্গী করে। এছাড়া তার আর কিই বা করার আছে। কারণ মানুষদের মতো robot-সংহিতাতেও স্বামী স্ত্রীর ইচ্ছের বিরূদ্ধে সঙ্গম করলে তাকে ধর্ষন বলে গণ্য করা ‌হয় না।





৯৭ - ০০

No comments: